আমাদের সম্পর্কে

আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য

আমাদের সৃজনশীল শিক্ষা ব্যবস্থা বাংলাদেশের ইতিহাসে অন্যতম শ্রেষ্ঠ শিক্ষা ব্যবস্থা; যে শিক্ষা ব্যবস্থার মাধ্যমে ছাত্রছাত্রীদের মেধার বিকাশ, তাদের মুক্ত-চিন্তা এবং বাস্তব জীবনে তার প্রয়োগ নিশ্চিত করা সম্ভব।

কিন্তু, আমাদের অপ্রতুল সম্পদের কারণে আমরা কখনই শিক্ষক এবং ছাত্রের অনুপাত যৌক্তিকভাবে প্রয়োগ করতে পারি না। যেখানে উন্নত বিশ্বে ছাত্রশিক্ষকের অনুপাত ১ঃ১৭ থেকে ১:২১; সেখানে আমাদের দেশে শিক্ষক এবং ছাত্রের অনুপাত ১ঃ ৮০।তাই, অনেক ভাল শিক্ষক থাকা সত্ত্বেও আমাদের ছাত্রছাত্রীরা আশানরুপভাবে মেধার বিকাশ ঘটাতে পারে না।

যে কারণে, বাংলাদেশের অধিকাংশ মধ্যবিত্ত এবং নিম্ন-মধ্যবিত্ত পরিবারের অভিভাবকেরা তাদের আয়ের সর্বনিম্ন ২০ শতাংশ কোচিং সেন্টার এবং গৃহশিক্ষকের পিছনে ব্যয় করতে বাধ্য হয়। কিন্তু, এই ২০ শতাংশ বা মাসে ৭ (সাত) থেকে ২০ (বিশ) হাজার টাকা খরচ করার পরেও তারা তাদের সন্তানদের গুণগত শিক্ষা বা মেধা বিকাশ নিশ্চিত করতে পারেন না।

কারণ, অধিকাংশ কোচিং সেন্টার বা গৃহ শিক্ষকেরা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে মুখস্ত করতে বাধ্য করে। যার ফলে, তারা বিষয়গুলো অনুভব তো দূরের কথা, অনুধাবনই করতে পারে না। পরীক্ষার ফলাফলে A+ অথবা Golden A+ পাওয়া সত্ত্বেও তারা প্রকৃত জীবন পরীক্ষায় থমকে যায়।

তাই ClassRoom-সহজে শেখার অ্যাপ তার যাত্রা শুরু করেছে যাতে করে একজন ছাত্রছাত্রীর খুব সহজেই কঠিন কঠিন বিষয়গুলোও আয়ত্ত, অনুভব ও অনুধাবন করতে সক্ষম হবে।

classroom- সহজে শেখার অ্যাপ বাংলাদেশের সর্বপ্রথম Online Adaptive Learning App; যেখানে ছাত্র ছাত্রীরা শিখবে সবচেয়ে সহজে, যেখানে খুশি সেখানে, যখন খুশি তখন, আনন্দের সাথে।

আমরা ClassRoom সহজে শেখার অ্যাপে প্রতিটি বিষয়, প্রতিটি অধ্যায় শিখাই গল্পে গল্পে, অত্যাধুনিক Animation এর মাধ্যমে, যেখানে আমরা বিশ্লেষণ করি, বিষয়টি কি, কেন, কিভাবে। এতে করে, ছাত্র ছাত্রীরা প্রত্যেকটি বিষয় অনুধাবন, অনুভব এবং বাস্তব জীবনে তার প্রয়োগ করতে শিখে।

ClassRoom সহজে শেখার অ্যাপের কৃত্তিম বুদ্ধিমত্তাভিত্তিক Analytics এর মাধ্যমে আমরা ছাত্র-ছাত্রীদের কোথায় দুর্বলতা আছে, কোন বিষয়ে দুর্বলতা আছে, তা নির্ণয় করতে পারি এবং সে অনুযায়ী তাদেরকে পরামর্শ দিতে পারি।

এবং একইসাথে আমাদের অভিভাবকেরাও ClassRoom সহজে শেখার অ্যাপের Parent App এর মাধ্যমে তাদের সন্তানদের অগ্রগতি, দুর্বলতা এবং কতক্ষণ কোন বিষয় পড়ছে, কতটুকু পড়ছে, যাবতীয় বিষয় নিরীক্ষণ করতে পারবেন।

আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, ClassRoom সহজে শেখার অ্যাপ ছাত্রছাত্রীদের শুধু ভাল রেজাল্ট-ই নিশ্চিত করবে না, তাদেরকে বিশ্ববিদ্যালয়, ইঙ্গিনিয়ারিং, মেডিকেল, বি, সি, এস সহ সকল প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্যও প্রস্তুত করবে।

আমাদের অবদান ও সাফল্য

আমদের বেটা অ্যাপ চালু করার পর থেকে আমরা অভাবনীয় সারা পেয়েছি। ইতিমধ্যে ৮০০০০ এরও বেশি ছাত্রছাত্রী আমাদের অ্যাপ টি নিয়মিত ব্যবহার করে গড়ে প্রতিদিন ৬৫ মিনিট করে শিখছে এবং এরা ৩৪০০০ এরও বেশি পরীক্ষা দিয়েছে। যা এক কোথায় অসাধারণ।

৬৫ মিনিট

গড় সময় শেখে

ছাত্রছাত্রীরা ClassRoom এ পড়তে ভালবাসে

আমাদের ছাত্রছাত্রীরা খুব দ্রুত ClassRoom সহজে শেখার অ্যাপের শেখার পদ্ধতিকে ভালবেসে ফেলছে। একজন ছাত্রছাত্রী গড়ে প্রতিদিন ৬৫ মিনিট করে ClassRoom সহজে শেখার অ্যাপে শিখছে।

৮০০০০+

খুশি ছাত্রছাত্রী

দ্রুত ছাত্র-ছাত্রীদের দোরগোড়ায় পৌঁছে যাচ্ছে

আমাদের ছাত্রছাত্রী ও অবিভাবকেরা খুব দ্রুত ClassRoom সহজে শেখার অ্যাপেক বিকল্প শেখার মাধ্যম হিসাবে বেছে নিয়েছে। মাত্র ৩ মাসে ৮০০০০ এরও বেশি ছাত্রছাত্রী ClassRoom সহজে শেখার অ্যাপ ডাউনলোড করেছে।

৩৪০০০+

পরীক্ষা দিয়েছে

পরীক্ষা দেয়াটাও এখন আনন্দদায়ক

Adaptive Question পদ্ধতির কারণে পরীক্ষা দেয়াটাও এখন ছাত্রছাত্রীদের কাছে আনন্দদায়ক। কারণ, প্রতিটা পরীক্ষার প্রশ্ন তার জ্ঞানের পরিধির উপর বিবেচনা করে করা হয়।

অভিভাবকদের
মতামত

আমাদের কথা না, শুনুন আমাদের অভিভাবকরা কি বলেন। আমাদের অধিকাংশ অভিভাবকই বলেন classroom- সহজে শেখার অ্যাপ ব্যবহার করার পর থেকে তাদের সন্তানদের পড়াশোনার প্রতি আগ্রহ বেড়েছে এবং তারা অনেক কম সময়ে অনেক বেশি শিখছে।

ফ্রী হোম ডেমোর জন্য ডাকুন

কিভাবে ClassRoom সহজে শেখার অ্যাপ আপনার সন্তানের পড়ালেখাই সাহায্য করতে পারে ও কিভাবে অনেক কম সময়ে ও সহজে কঠিন কঠিন বিষয়ও সহজে আয়ত্ত করা যাবে তা দেখানোর জন্য আমাদের আছে একদল এক্সপার্ট একাডেমিক কউন্সেলর। যারা আপনার বাসায় গিয়ে ClassRoom সহজে শেখার অ্যাপ কেন এবং কিভাবে ব্যবহার করবেন তা শিখিয়ে ও বুঝিয়ে দিবে।
ফ্রী হোমে ডেমোর জন্য নিচের বাটনে ক্লিক করুন।

ফ্রী হোমে ডেমোর জন্য রেজিস্ট্রেশন করুন